Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

**আসুন "সুস্থতার জন্যে সামাজিক আন্দোলন গড়ে তুলি" ১০ টায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসা করি পরিষ্কার**তিন দিনে এক দিন জমা পানি ফেলে দিন**মাস্ক আমার সুরক্ষা সবার। সময়মত গৃহ কর পরিশোধ করে নগর উন্নয়নে সহায়তা করুন ** নির্ধারিত ডাস্টবিন/লিটারবিন/কন্টেইনার ছাড়া যত্রতত্র ময়লা/আবর্জনা ফেলবেন না ** নির্মান সামগ্রী/রাবিশ/মাটি ইত্যাদি রাস্তা/ফুটপাতে রেখে এলাকা অপরিচ্ছন্ন ও জনসাধারনের চলাচলে অসুবিধা সৃষ্টি করবেন না ** নর্দমায় আবর্জনা/মাটি/বালু ইত্যাদি ফেলবেন না ** ধুমপান ও তামাক স্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর, ধুমপান ও তামাক ছাড়ুন, সুস্থ থাকুন ** মাদক সেবন আপনার, আপনার পরিবার ও সমাজের ক্ষতি করে, মাদককে না বলি ও মাদকমুক্ত সমাজ গড়ি।


শিরোনাম
অতিবৃষ্টি ও নদীভাঙ্গনে পতনঊষার ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত।
বিস্তারিত

অতিবৃষ্টিতে পতনঊষার ইউনিয়নের নিম্নাঞ্চল বন্যায় প্লাবিত। বন্যার্তদের পাশে চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু। ত্রান বিতরন করছেন ইউএনও মোঃ মাহমুদুল হক, উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
24/04/2017
আর্কাইভ তারিখ
31/12/2017

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ১০ কেজি হারে বিনা মূল্যে হতদরিদ্র পরিবারের মধ্যে ভিজিএফ খাদ্যশস্য (চাল) বিতরণ অনুষ্ঠান। বিস্তারিত ভিডিও- https://youtu.be/IbxqMd6wU5Q